| |

বাজারে আসছে vivo u20

প্রকাশঃ November 16, 2019 | 9:24 pm


vivo

ভালুকা প্রতিদিন ডেস্ক: উন্নত সফটওয়্যার ও অল্প দাম হওয়ায় ক্রেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে ভিভো (vivo) মোবাইল। এছাড়া ভালো টেকনোলজি উন্নত ধরণের ক্যামেরা থাকার কারণে খুব সহজে ক্রেতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছিল এই ফোন।

মোবাইল প্রেমীদের জন্য ভিভো নিয়ে এলো সুখবর। এবার বাজারে আসছে ভিভো ইউ ২০ (vivo u20)। অফিসিয়াল টিজার প্রকাশ করার পরে জানা গিয়েছে নভেম্বরের ২২ তারিখে এই ফোন ক্রেতাদের জন্য আত্মপ্রকাশ করবে।

ভিভোর u সিরিজের ফোনগুলি ক্রেতাদের কাছে বেশ জনপ্রিয় হয়েছিলো। আর সেই কারণে আগামী কয়েকদিনের মধ্যেই কর্তৃপক্ষ আনতে চলেছে এই নতুন ভিভো ইউ ২০ ফোন।

প্রকাশিত হওয়া টিজার দেখে বোঝা গিয়েছে নতুন ই ফোনটিতে থাকছে ঝাঁ চকচকে একটা লুক। এতে রয়েছে রয়্যাল ব্লু পার্পল ব্যাকড্রপ। যার ফলে এই ফোন কিনতে ক্রেতাদের মধ্যে একটা আকর্ষণ থাকবে তা বলাই বাহুল্য। এছাড়াও সামনের স্ক্রিনে থাকছে ওয়াটারড্রপ নচ এবং ক্যামেরা সেন্সর। আমাজনে vivo u20 টিজার পেজ থেকে জানা গিয়েছে নভেম্বরের ২২ তারিখে দুপুর ১২ টা নাগাদ আত্মপ্রকাশ করবে এই ফোন।

এতে থাকছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এসওসি। যা থাকবে র‍্যামের সঙ্গে। এর ফলে ফোনের মেমোরি ক্ষমতাও বাড়বে অনেকটাই। এছাড়াও এতে থাকছে উন্নত ধরনের সফটওয়্যার। যার ফলে অন্যান্য ফোনগুলির থেকে খুব দ্রুত এই ফোন কাজ করবে। এতে থাকছে ৬.৩ ইঞ্চি এইচডি স্ক্রিন। এতে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা।

থাকছে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এছাড়াও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল টেরিটারি সেন্সর।থাকছে সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এতে রয়েছে অ্যান্ড্রয়েড ৯ পাই। এছাড়াও ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ডবলু দ্রুত চার্জ করার সুবিধা। অর্থাৎ আবারও মোবাইল প্রেমীদের কাছে আবারও যে এই ফোন খুব দ্রুত জনপ্রিয়তা লাভ করবে তা বলাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *