| |

ভালুকায় উৎসবমুখর পরিবেশে করোনার টিকা কার্যক্রম

প্রকাশঃ August 07, 2021 | 9:20 pm

উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টুর উপস্থিতিতে ‘‘ডেইলী অবজারভার’’ পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ নুরুল ইসলাম টিকা নিচ্ছেন।

শেখ আজমল হুদা মাদানী ভালুকা প্রতিদিন:
ময়মনসিংহ ভালুকা উপজেলা কোভিড-১৯ প্রতিরোধে গণটিকার ক্যাম্পেইনের প্রথম দিনে ৭আগষ্ট শনিবার মানুষের ভিড় লনীয়। সকল ধরনের পেশার মানুষ অতি আগ্রহের সহিত বিভিন্ন কেন্দ্রে টিকা নিতে আসতে দেখা গেছে।

সকাল থেকে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মাহফুজ আরা ভ্যাকসিনেশন ক্যাম্পেইনগুলো পরিদর্শন করেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতন করেন। ধীতপুর ইউনিয়নে দুপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও যুবলীগ নেতা ধীতপুর ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিক কেন্দ্র পরিদর্শন করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ স্বাস্থ্যবিধির জন্য মাস্ক পড়িয়ে দেন

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মাহহফুজ আরা জানান, কোভিড ১৯, ভ্যাকসিনের ক্যাম্পেইনে ৬হাজার ৬শত ভেরোসেল টিকা, ২১টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে টিকার কার্যক্রম ১ম ধাপে সম্পন্ন হয়েছে।

সরেজমিন দেখা যায়, প্রতি কেন্দ্রে ৬শত টিকা নির্দিষ্ট থাকায় বেলা ২টার আগেই শেষ হয়ে গেছে। অনেক আগ্রহীরা টিকা নিতে পারেননি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন কেন্দ্র পরিদর্শন করেন।

সারাদিন ব্যাপী ধীতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম ও ধীতপুর বয়েজ কাবের সদস্যগন মাস্ক বিতরনসহ সচেতন মূলক কর্মকান্ডে সহযোগীতা করেন।

সহকারী স্বাস্থ্য পরিদর্শক আ: খালেক সরকার ও পরিবার পরিকল্পনা পরিদর্শক মো: আনোয়ার হোসেন জানান, স্বাস্থ্যবিধি মেনে আমরা টিকা দেওয়ার চেষ্টা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *