| |

যে নেতার জন্ম না হলে বাংলাদেশ হতো না, ভালুকায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস দোয়া মাহফিলে-কাজিম উদ্দিন আহমেদ এমপি

প্রকাশঃ August 15, 2021 | 11:26 pm

শেখ আজমল হুদা মাদানী ভালুকা প্রতিদিন:
যে নেতার জন্ম না হলে বাংলাদেশ হতো না সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সুবহে সাদিকের সময় পরিবারদের উপর বর্বর হামলা করে ২৫ জনকে হত্যা করেছে। এই হত্যা বিশ্বের কেহ মেনে নিতে পারেনি। তিনি ছিলেন বাংলাদেশের এক উজ্বল নক্ষত্র। তৎকালীন বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় ২বছর থেকে রাস্তাঘাটসহ দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের চাকা ঘুরিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বর্তমানে মানুষের ভাগ্য বদল করে চলেন, দ্রুত গতিতে রাস্তাঘাটসহ গরীব দুঃখী মানুষের কষ্ট লাঘব করার জন্য কাজ করে চলেছেন। ভালুকার উন্নয়নের জন্য ৩কোটি টাকার কাজ চলমান, রাস্তাঘাট করার জন্য আরও বাজেট আসবে। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ২৫জনকে হায়েনারা হত্যা করেছে এটা মেনে নেওয়া যায়না, ভালুকা সাব রেজিষ্ট্রী অফিস, দলিল লিখক সমিতির উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রোববার দুপুরে দোয়া ও আলোচনা সভায় এসব কথা বলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

জানাযায়, ভালুকা সাব রেজিষ্ট্রী অফিস, দলিল লিখক সমিতির উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া ও আলোচনা সভার অনুষ্ঠানে দলিল লিখখ সমিতির সভাপতি আলহাজ্ব নূরে আলম ছিদ্দিকী স্বপন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ ভালুকা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইললাম পিন্টু, আওয়ামীলীগ ভালুকা উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক নঈম খান, পৌর আওয়ামীলীগ সভাপতি আ: রশিদ মাষ্টার, আওয়ামীলীগ ভালুকা উপজেলা শাখার দপ্তর সম্পাদক আফতাব উদ্দিন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেকবলীগ সভাপতি আব্দুল জলিল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, ভালুকা দলিল লিখক সমিতির সহ সভাপতি শফিকুল ইসলাম, ভালুকা দলিল লিখক সমিতির সাবেক সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালন করেন দলিল লিখক সমিতির সাধারন সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান। শহীদদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া করেন মো. আশরাফুল আলম ফরহাদ। অনুষ্ঠান শেষে সকলকে দুপুরে খানা খাওয়ানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *