| |

দুই চালকের পাল্লাই ত্রিশালে সড়ক দুর্ঘটনার কারণ, সিআইডি

প্রকাশঃ October 19, 2021 | 2:41 pm

ভালুকা প্রতিদিন ডেস্কঃ ময়মনসিংহের ত্রিশালে দুর্ঘটনাকবলিত বাসের চালককে গ্রেপ্তার করে সিআইডি জানিয়েছে, আরেকটি বাসের সঙ্গে পাল্লা দেওয়াই এই দুর্ঘটনার কারণ, যাতে ৭ জনের প্রাণহানি ঘটে।

শনিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ড্রাম্প ট্রাকের সঙ্গে একটি বাসের সংঘর্ষ হয়। এতে বাসের সাত যাত্রী নিহত হয়।

স্যাপার এম এ রহিম পরিবহনের ওই বাসটি ঢাকার মহাখালী থেকে শেরপুর যাচ্ছিল।

সে ঘটনায় তাজউদ্দিন নামের এক ব্যক্তি বাস ও ট্রাকের অজ্ঞাতনামা চালকদের বিরুদ্ধে ত্রিশাল থানায় সড়ক পরিবহন আইনে মামলা করেন।

এই মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে সোমবার সকালে নরসিংদী জেলার মনোহরদী থানার গোতাশিয়া এলাকা থেকে বাসটির চালক আনসার আলীকে (৩৬) গ্রেপ্তার করা হয় বলে সিআইডি জানিয়েছে।

এরপর ঢাকায় সিআইডির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মহাখালী টার্মিনাল থেকে সেদিন সকাল সাড়ে ১১টায় ৪২ জন যাত্রী নিয়ে শেরপুরের ঝিনাইগাতী রওনা হয়েছিল স্যাপার এম এ রহিম পরিবহনের বাসটি । সে সময়ে একই পথে সৌখিন পরিবহনের একটি বাসও ময়মনসিংহে রওনা হয়।

“পুরো রাস্তাতেই তারা প্রতিযোগিতা করে গাড়ি চালাতে থাকে। বাস দুটি ত্রিশাল থানার চেলেরঘাট এলাকায় পৌঁছালে প্রতিযোগিতার এক পর্যায়ে স্যাপার এম এ রহিম পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে রাস্তায় পার্কিং করা বিকল ড্রাম্প ট্রাকটিতে সজোরে ধাক্কা দিলে মুহূর্তেই বাসটি দুমড়ে-মুচড়ে যায়।”
এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান বিশেষ পুলিশ সুপার মুক্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *