| |

ত্রিশালে ট্রাক লেগুনা সংঘর্ষে নিহত-২, আহত-১২

প্রকাশঃ October 20, 2021 | 5:48 pm

ভালুকা প্রতিদিন ডেস্ক: ময়মনসিংহের ত্রিশালে ট্রাক ও শ্রমিকবাহি লেগুনা সংঘর্ষে দুই গার্মেন্ট শ্রমিক নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার আমিরাবাড়ি এলাকার নিগার জামান ফিলিং স্টেশনের সামনে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় গার্মেন্টের শ্রমিকবাহি একটি লেগুনাকে পিছনদিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২০-২৭৫৬) ধাক্কা দিলে লেগুনাটি উল্টে গিয়ে ১৪ জন শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ত্রিশাল স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় ৯ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধিন অবস্থায় দুইজন শ্রকিক মারা যান। নিহত শ্রমিকরা হলেন, ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের নবী হোসেনের ছেলে সাব্বির (২৫) ও একই এলাকার আলাল উদ্দিনের মেয়ে রিমা (২০)। তবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

ত্রিশাল থানার এসআই আমিনুল ইসলাম জানান, সকাল ৭ টার সময় ইউটার্ণ নেয়ার সময় এই দুর্ঘটনরা ঘটে। লেগুণাটি ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় অবস্থিত মুলতাজিম স্পিনিং মিলের শ্রমিক বহনকারী। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *