| |

নান্দাইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

প্রকাশঃ ডিসেম্বর ১৩, ২০২১ | ২:২৬ অপরাহ্ণ

ভালুকা প্রতিদিন ডেস্ক: নান্দাইল উপজেলায় বেপরোয়া দুই মোটরসাইকেল সংঘর্ষে সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় আরও তিন আরহী গুরুতর আহত হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে নান্দাইল ত্রিশাল আঞ্চলিক সড়কের চরভেলামারী গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত সুমন পাশের গফরগাঁও উপজেলার ঘাঘড়া গ্রামের সাইদুর রহমানের পুত্র। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০ টার দিকে রফিক উদ্দিন ভুইয়া সেতুর ওপর দিয়ে সুমন মিয়া মোটর সাইকেল যোগে মধুপুর বাজারের দিকে যাচ্ছিলেন।

সময় তিনজন আরোহি নিয়ে বিপরীত দিক থেকে একটি মোটর সাইকেল দ্রুতবেগে দুই মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাথায় মারাত্বক আঘাত পেয়ে ঘটনা স্থলেই প্রাণ হারায় সুমন।

এ ঘটনায় আহতরা হলেন মোটর সাইকেল চালক রাব্বি (১৬), মুসা (১৭) ও রাকিব মিয়া (১৬)। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বাড়ি নান্দাইল উপজেলার চরভেলামারী গ্রামে।

নান্দাইল থানার উপপরিদর্শক সবুর উদ্দিন জানান, নিহত ব্যক্তি বেঙ্গল কোম্পানীতে চাকরি করতেন। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়না তদন্তে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিংঃ

শায়খ আহমাদুল্লাহর বাবা আর নেই বরগুনা এমপি শম্ভুর সঙ্গে তর্কাতর্কি অতিরিক্ত পুলিশ সুপার মহররম প্রত্যাহার ভালুকা উপজেলায় দারিদ্র ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি জ্বালানি তেলের দাম বৃদ্ধি সিরাজগঞ্জে ভোগান্তি-বিক্ষোভ বীর মু‌ক্তি‌যোদ্ধা লাল মিয়ার জানাযা সম্পন্ন কুমিল্লার যমজ শিশু পদ্মা ও সেতুর নাম প‌রিবর্তন করেছে পরিবার পদ্মা সেতু হওয়ার কার‌নে ভিড় বাড়‌ছে কুয়াকাটা সমুদ্র সৈকত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নেফ্রোলজি (কিডনী) বিভাগের অধ্যাপক হলেন ডা. কেবিএম হাদিউজ্জামান সেলিম ভালুকা উপজেলা ধীতপুর ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত