| |

ভালুকায় সড়ক ‍দূর্ঘটনায় নিহত-২ আহত-৪

প্রকাশঃ এপ্রিল ০৭, ২০২২ | ৩:৩৩ অপরাহ্ণ

মিজানুর রহমান ভালুকা প্রতিদিনঃ ময়মনসিংহের ভালুকায় মাটি ভর্তি ড্রামট্রাক চাপায় অটো চালকসহ ২ জন নিহত ও শিশুসহ ৪ জন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে অটো চালক আবুল হােসেন (৫০) ও অটো যাত্রী ভরাডোবা। ইউনিয়নের পুরুড়া গ্রামের আফাজ উদ্দিন বাজার এলাকার আফছার উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৪৫)।

আহতরা হলেন ভাডােবা গ্রামের শফিকুলের স্ত্রী ফাতেমা (৩৫), পুরুড়া গ্রামের ফখরুল ইসলামের স্ত্রী রুনা (৩০), নিহত আব্দুল মতিনের। ছেলে ছােয়াদ (১০) ও আডত পুরুষ (৩০)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানাে হয়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার সময় ভারাডোবা ইউনিয়নের রাংচাপড়া এলাকা নামকস্থানে রান্দিয়া থেকে ভালুকাগামী যাত্রীবাহী অটোকে মাটি বাহী একটি ভ্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিয়ে খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা।

দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এব্যাপারে ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আল-মামুন জানান, ঘটনাস্থল থেকে ২ জনের লাশ উদ্ধার ও আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *