| |

ভালুকায় ৭ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, ৪টি সাময়িক বন্ধ

প্রকাশঃ মে ২৮, ২০২২ | ১১:৩৯ অপরাহ্ণ

‌নিজস্ব প্রতি‌বেদক ভালুকা প্রতি‌দিন:
ময়মনসিংহের ভালুকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অবৈধ ক্লিনিক-ডায়াগনোস্টিক সেন্টার ও হাসপাতালে অভিযান চালায় ২৮ মে শ‌নিবার উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষ। প্রায় তিন ঘন্টাব্যাপী চলা এ অভিযানে ১২টি ডায়গনস্টিক সেন্টার ও ২ টি হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৭ টি ডায়াগনোস্টিক সেন্টারকে সিলগালা, ৪ টিকে সাময়িক বন্ধ ও ২ টি হাসপাতালকে সতর্ক করা হয়।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সামনে থেকে অভিযান শুরু করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুল হোসেন। এ সময় হাসপাতাল রোডের রেজা ডায়াগনোস্টিক, সোমাইয়া ডায়াগনোস্টিক, আন নূর ডায়াগনোস্টিক, নুসরাত ডায়াগনোস্টিক, মাসুদ ডায়াগনোস্টিক, আজিজ খান ডায়াগনোস্টিক ও মেডিল্যাব ডায়াগনোস্টিক সেন্টারকে লাইসেন্স না থাকায় সিলগালা করে দেয়া হয়।

এছাড়া লাইসেন্স নবায়ন না থাকায় মীরা ডায়াগনোস্টিক, কনক ডায়াগনোস্টিক, সুমন ডায়াগনোস্টিক ও খিরু ডায়াগনোস্টিক সেন্টারকে সাময়িক বন্ধ করে দেয়া হয় এবং ভালুকা জেনারেল হাসপাতাল ও সেবা হাসপাতালকে সতর্ক করা হয়।
অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মেহেদী হান্নান, উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মিজানুর রহমান, ভালুকা মডেল থানার উপ পরিদর্শক নুর কাশেম, সহকারী উপ পরিদর্শক বিলাস সরকার প্রমূখ।

অভিযান শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গণমাধ্যমকে জানান, অবৈধ হাসপাতাল, ক্লিনিক-ডায়াগনোস্টিক সেন্টারগুলোকে সিলগালা করা হয়েছে। সামনেও এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিংঃ