| |

২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত ১৯ দিনের ছুটি ঘোষণা প্রাথমিকে

প্রকাশঃ জুন ২৫, ২০২২ | ৪:১০ অপরাহ্ণ

শিক্ষা ডেস্ক ভালুকা প্রতিদিনঃ ঈদুল আজহার ছুটির সঙ্গে গ্রীষ্মকালীন ছুটি সমন্বয় করে সরকারি প্রাথমিক বিদ্যালয় আগামী ২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত মোট ১৯ দিন ছুটি ঘোষণা করেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।

শনিবার (২৫ জুন) প্রকাশিত প্রাথমিক শিক্ষা অধিদফতরের এক অফিস আদেশ ওই ছুটি ঘোষণা করা হয়।

আদেশে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০২২ সালের ছুটি তালিকায় গ্রীষ্মকালীন ছুটি ১৬ থেকে ২৩ মে নির্ধারিত ছিল। শিক্ষকদের শ্রান্তি বিনোদন ছুটির সুবিধার্থে আগে নির্ধারিত গ্রীষ্মকালীন ছুটি ১৬ থেকে ২৩ মে-র পরিবর্তে ২৮ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত সমন্বয় করে নির্ধারণ করা হলো।

সে অনুযায়ী, আগামী ২৮ জুন থেকে ৫ জুলাই গ্রীষ্মকালীন ছুটি এবং ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত ঈদুল আজহা ও আষাঢ়ি পূর্ণিমার ছুটি। সব মিলিয়ে ২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত মোট ১৯ দিন বন্ধ থাকছে প্রাথমিক বিদ্যালয়ে সরাসরি পাঠদান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিংঃ

শায়খ আহমাদুল্লাহর বাবা আর নেই বরগুনা এমপি শম্ভুর সঙ্গে তর্কাতর্কি অতিরিক্ত পুলিশ সুপার মহররম প্রত্যাহার ভালুকা উপজেলায় দারিদ্র ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি জ্বালানি তেলের দাম বৃদ্ধি সিরাজগঞ্জে ভোগান্তি-বিক্ষোভ বীর মু‌ক্তি‌যোদ্ধা লাল মিয়ার জানাযা সম্পন্ন কুমিল্লার যমজ শিশু পদ্মা ও সেতুর নাম প‌রিবর্তন করেছে পরিবার পদ্মা সেতু হওয়ার কার‌নে ভিড় বাড়‌ছে কুয়াকাটা সমুদ্র সৈকত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নেফ্রোলজি (কিডনী) বিভাগের অধ্যাপক হলেন ডা. কেবিএম হাদিউজ্জামান সেলিম ভালুকা উপজেলা ধীতপুর ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত